ইসরাইলের মোসাদের এজেন্ট যারা

পৃথিবী বড়ই তামাসাময়। প্রতিনিয়ত আমাদের জিহাদী ভাইরা প্রতিরিত হচ্ছে আমেরিকার সাম্রাজ্যবাদ ও ইসরাইলের মোসাদের হাতে। নব্বই দশকে বাংলার জিহাদীদের মতন হাজার হাজার জিহাদী আফগানিস্তানের তালেবান জঙ্গি সংগঠনে যোগ দিয়ে রাশিয়াকে হঠিয়েছে। আমেরিকা ও পাকিস্তান তখন খুব ভাল ছিল কারণ রাশিয়াকে হঠানোর জন্য তারা আমাদের জিহাদী ভাইদের সাহায্য করেছিল।  ২০০৪ সালে আমেরিকার টুইন টাওয়ার হামলার পর বাংলার জিহাদী ভাইরা লাদেনের ছবি ঘরে ঘরে ঝুলিয়ে রেখেছি, রাস্তায় স্লোগান দিয়েছিল-“বাংলা হবে আফগান আমরা হবো তালেবান”। কিন্তু কখন কী ঘটে গেল কেউ বুঝলাম না। আচমকা লাদেন সাব পৃথিবীর কাছে খারাপ লোক হয়ে গেল। বুকে পাথর চাপা দিয়ে রুমের দেওয়াল থেকে লাদেনের পোস্টার ছিড়ে লুকিয়ে ফেললাম! লাদেন বোমা ইদে ফুটাতাম কিন্তু সেই বোমাও ডাস্টবিনে ফেলে দিলাম। তখন চিক্কুর মেরে আবার রাস্তায় নামলাম-লাদেন আমেরিকার সৃষ্টি। আমাদের হেয় করার জন্য লাদেনকে সৃষ্টি করা হইয়াছে।

বিরহে অনেক বছর কাটিয়া গেল। জিহাদের জন্য কোথাও কোন জায়গা নেই। আমাদের উদ্ধার করার জন্য এগিয়ে আসল বাংলা ভাই। বাংলার জিহাদিরা যোগ দিল বাংলা ভাইয়ের দলে। কিন্তু কপাল খারাপ তারাও বদনামের ভাগিদার হল। তাই দল ছেড়ে আবারও চিৎকার দিলাম; এই বাংলা ভাই সহি জিহাদী নহে। অনেক বসন্ত কাটিয়া গেল কিন্তু জিহাদ আসিল না। শেষে পুব আকাশে ISIS উদিত হইল। সচিবের ছেলে, আর্মি অফিসারের ছেলে, প্রাইভেট ভার্সিটির ডিজে জিহাদীদের লইয়া সিরিয়ায় রওনা দিলাম। কিন্তু কপাল খারাপ যুদ্ধ শেষে শহীদ হয়ে পরকালে গিয়ে শুনি এটাও নাকি আমেরিকা ও ইসরাইলের মদদে সৃষ্টি হইয়াছে তাই সহি জিহাদ না করায় ঈশ্বর নরকে পাঠাইয়া দিল। আমাদের লন্ডন থেকে আসা বাঙালি জিহাদী বোন যৌন জিহাদ করিবার জন্য সিরিয়ায় ছুটিয়া গেলেন। পাঁচ বছরে পাঁচটি শিশুকে জন্ম দিলেন। তাদেরকে ছোট জিহাদী বানানোর মিশন যখন শুরু করা হইল তখন রাশিয়া বুমা মারা শুরু করিল। সেই বুমা থেকে বাঁচার জন্য তিনি যুক্তরাজ্য সরকারের নিকট পত্র লিখিল- আমি ভুল করে ভুল পথে ভুল জিহাদে অংশ নিয়ে ভুল করে ভুলে পাঁচটা শিশু জন্ম দিয়েছি। এখন আমি দেশে ফিরিয়া গুড মুসলিম হইবার চাই! কী আর করিবে আমাদের জিহাদী ভাইরা বিমানে চেপে বাংলাদেশে চলিয়া আসিল। আর ভুল জিহাদ নহে এমন প্রতিজ্ঞা করিয়া নিজেরা হাতে চাপাতি তুলিয়া লইল। দেশের নাস্তিকরা খুব শেয়ানা তাহারা প্রকাশ্যে নিজেকে নাস্তিক বলে না। ফলে নাস্তিক খুঁজিতে গিয়া আমাদের ঘাম ছুপিয়া গেল!

কিন্তু জিহাদ ও নদীর স্রোত কারো জন্য অপেক্ষা করিল না। শাহবাগ সৃষ্টি হওয়ার পর কিছু নাস্তিকের খোঁজ আমরা পাইয়া গেলাম। প্রথম কোপেই নিহত করলাম এক ব্লগার কে। কিন্তু জিহাদীদের সময় খারাপ তাই রাতের বেলা কল্লা ফেলতে হয়। কিন্তু আমাদের সামাজিকভাবে গ্রহনযোগ্য করার জন্য এগিয়ে আসিলেন হেফাজতের পবিত্র লিডার আল্লামা শফি। তিনি ১৯ এপ্রিল ২০১৪ সালে ঘোষণা করিলেন- নাস্তিকদের কতল করা ওয়াজিব হইয়া গেছে! গ্রামে গঞ্জে মাহফিল করে যা আমরা করতে পারি নাই শফি হুজুর তা করিয়া দিয়াছেন। এরপর আমরা ঘাপটি মেরে অন্য ব্লগারের জন্যে বসিয়া থাকিলাম। তাই ফেব্রুয়ারি মাসে থেকে শোয়াইতে থাকলাম। বাংলার জনতা এখন নাস্তিক হত্যার খবর শুনলে চুমকি চুমকি হাসে। আমরা বুঝিলাম তাহারা আমাদের সার্পোটে আছে তাই সকাল নয়টা থেকেই জিহাদের ডাক দিয়া দিলাম। চোরের মতন আর রাতে জিহাদ নহে। এরপর একে একে ব্লগার শোয়াইতে থাকিলাম। এরপর প্রকাশক শোয়াইতে থাকিলাম। এতো ত্যাগের পর এখন শুনি আমরা নাকি প্রকৃত জিহাদী না। আমাদের গুরু মৌদুদী সাব একসময় উচ্চারণ করছিলেন- কমিউনিস্টদের কবরের উপর খেলাফত প্রতিষ্ঠিত হবে। তাই বর্তমানে মানুষ আমাদের পক্ষে কথা না বলিলেও কিছু সুশীল সমাজ ও লাল বাহিনী আমাদের পক্ষে কিছু হলেও কথা বলিয়া থাকেন। কিন্তু এই শফিরা আমাদের পক্ষে আর কথা বলে না। তাহারা চুপ থাকে। ইহা ইনসাফ হে?  অভিজ্ঞতার আলোকে বুঝে গেছি তাহারা আসলে মোসাদের এজেন্ট। তাই প্রকৃত জিহাদের স্বার্থে এদের মুখোশ খুলে দেওয়ার  সিন্ধান্ত লইলাম।

মোসাদের পরামর্শে মোসাজেদর এজেন্ট আল্লাম শফি নাস্তিক হত্যার আদেশ দেন

মোসাদের পরামর্শে মোসাজেদর এজেন্ট আল্লাম শফি নাস্তিক হত্যার আদেশ দেন

image_28102_0

লতিফ সিদ্দিকীকে যেখানে যাওয়া যাবে সেখানেই কতল ইসরাইলের মোসাদের এজেন্ট ঢাকা মহানগর হেফাজতের সদস্য সচিব জুনায়েদ আল হাবীব

 

হুমায়ুন আজাদকে কলত করার উচিত বলেছেন মোসাদের এজেন্ট দেলু রাজাকার ওরফে রাজাকার সাঈদী।

ছুপা মোসাদের এজেন্ট

ছুপা মোসাদের এজেন্ট

শাহবাগে মোসাদের এজেন্টদের মহাসমাবেশ। যারা নাস্তিকদের হত্যা করার হুকুম দিচ্ছে মোসাদের হুকুমে।

শাহবাগে মোসাদের এজেন্টদের মহাসমাবেশ। যারা নাস্তিকদের হত্যা করার হুকুম দিচ্ছে মোসাদের হুকুমে।

পিস টিভিতে তিনি আমাদের ধর্মশিক্ষা দিয়ে থাকেন। কিন্তু আমরা নিশ্চিত হয়েছি তিনি আমেরিকার CIA এজেন্ট।

পিস টিভিতে তিনি আমাদের ধর্মশিক্ষা দিয়ে থাকেন। কিন্তু আমরা নিশ্চিত হয়েছি তিনি আমেরিকার CIA এজেন্ট।

বনানী মসজিদের ইমাম ছিল বাচ্চু রাজাকার। কিন্তু তিনিও মোসাদের এজেন্ট

বুদ্ধিজীবী হত্যা মামলার আসামী রাজাকার চৌধুরী মঈনুদ্দীন এখন লন্ডনে হাজি সাব। তিনিও মোসাদের কথা মতন বুদ্ধিজীবী হত্যায় সহায়তা করেছিলেন।

বুদ্ধিজীবী হত্যা মামলার আসামী রাজাকার চৌধুরী মঈনুদ্দীন এখন লন্ডনে হাজি সাব।
তিনিও মোসাদের কথা মতন বুদ্ধিজীবী হত্যায় সহায়তা করেছিলেন।

12278073_10207876884910497_1891528429_n

যুক্তরাজ্যে মোসাদের এজেন্ট।

12366343_1092136407485594_5639519302688878554_n

ইহুদি নাসাদের ফাঁসে পড়া একজন ব্যার্থ আত্মঘাতী বোমা হামলাকারী। পুলিশ তাকে গ্রেফতার করে তল্লাশি পর দেখতে পেলেন তার যৌনাঙ্গের চারপাশ দাতব পাত দ্বারা সুরক্ষিত ; পুলিশ এই সুরক্ষার উদ্দেশ্য সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি মজার এক উত্তর দেন! বোমা হামলায় মারা গেলেও যাতে উনার বিশেষ অঙ্গের ক্ষতি না হয়…. যাতে বেহেশতে গেলে ৭২ জন হুরের সাথে মিলিত হতে অসুবিধা না হয়!

e0a6b9e0a69ce0a6bee0a6ace0a781e0a6bee0a695e0a78de0a6a4e0a6bee0a78d

আফগানিস্তানে তালেবানদের বৌদ্ধ মূর্তি ভাঙার বৈধতা, বড় দিনের শুভেচ্ছা জানান হারাম ঘোষণাকারী মোসাদের এজেন্ট জাকির নায়েক।

11139704_10153173016294383_358957639_n

দাড়ি টুপির লাগিয়ে CIA এজেন্ট নাস্তিক হত্যার কথা বলছে।

কোটি কোটি মোসাদের জিহাদীদের চারজন। যারা রাজীব হায়দারকে হত্যা করেছিল মোসাদের আদেশে।

  • CIA-এর তরুণ জিহাদীরা

এগুলো বাংলাদেশের একটি ক্ষুদ্র চিত্র মাত্র। এমন লক্ষ লক্ষ মোসাদের এজেন্ট বাংলার মাটিতে ছড়িয়ে ছটিয়ে আছে। এছাড়াও বিভিন্ন সূত্রে আমরা খবর পাইয়াছি মোসাদ ও সিআইএর লিখিত একটি কিতাবকে তারা ফলো করে বেহেস্তে যাওয়ার লক্ষ্যে নাস্তিকদের জবাই করে যাচ্ছে। তাই খেলাফতের স্বার্থে জিহাদের পবিত্রতার জন্যে এসব মোসাদের এজেন্টদের চিনে নেওয়া জরুরী। বাংলার মাটিতে লক্ষ লক্ষ মসজিদ মাদ্রাসা আজ মোসাদের দখলে। তাই প্রকৃত ও সহি জাহিদের স্বার্থে এদের মুখোশ খুলে দিন। আমাদের মনের পবিত্র জিহাদ এদের কারণেই প্রতিনিয়ত প্রতারিত হচ্ছে ভাইরা। আসুন এসব জিহাদীদের বর্জন করে সহি পথে আসি। নারায়ে তাকবির!

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s